প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

বাবা মোটরসাইকেল কিনে না দেওয়ায় বেকার যুবকের আত্মহত্যা

   
প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

ফতুল্লায় মোটরসাইকেল কিনে না দেওয়ায় সাগর পাল (২২) নামক এক যুবক করে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন। আত্মহননকারী যুবক ফতুল্লা মডেল থানার দেওভোগ বোয়লিখাল বাধন কমিউনিটি সেন্টার সংলগ্ন পাপ্পু মিয়ার বিল্ডিংয়ের সপ্তম তলার ভাড়াটিয়া তপন পালের পুত্র। এ ঘটনায় নিহতের বাবা মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু দায়ের করেছেন।

মামলায় উল্লে করা হয়, বাদী তার স্ত্রী, পুত্র-কন্যা সন্তান নিজ শ্যলক ও শ্বাশুড়িকে নিয়ে দেওভোগ বোায়লিখাল বাধন কমিউনিটি সেন্টার সংলগ্ন পাপ্পু মিয়ার বিল্ডিংয়ের সপ্তম তলায় ভাড়াটিয়া হিসেবে একসাথে বসবাস করে আসছেন। তার ছেলে নিহত সাগর পাল বেকার জীবনযাপন করছিলো। গত কয়েক মাস যাবৎ বাদীর নিকট মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য আবদার করে আসছিলেন।

এরই ধারাবাহিকতায় সোমবার বেলা ১২ টার দিকে সাগর মোটর সাইকেল কিনে দেওয়ার জন্য মায়ের সাথে রাগারাগি করে।দুপুর দেড়টার দিকে বাদীর স্ত্রী ও মেয়ে মার্কেটে যায়। সে সময় বাসায় ছিলো বাদীর শ্বাশুড়ি ও নিহত সাগর পাল। বিকেল সাড়ে পাচটার দিকে বাদীর শ্যালক ও নিহতের মামা বাসায় এসে দেখতে পান ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো নিহতের ঝুলন্ত দেহ।সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরহতাল রিপোর্ট তেরি করে ময়নাতদন্তের জন্য জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। ফতুল্লা থানার ওসি রিজাউল হক দীপু বলেন, ‘আত্নহত্যার ঘটনায় নিহতের বাবা একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: