প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কুষ্টিয়ায় পালিয়ে এসে প্রেমিক প্রেমিকার বিষপানে আত্মহত্যা

   
প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২২

ওয়ালিদুজ্জামান শুভ, কুষ্টিয়া থেকে: কুষ্টিয়াতে বাড়ি থেকে পালিয়ে প্রেমিক প্রেমিকার বিষপানে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। কুষ্টিয়া সদর উপজেলা ইবি থানাধনী ঝাউদিয়ায় এ ঘটনা ঘটে। জানাযায় ঝিনাইদহ জেলার ছেলে ও মেয়ে পালিয়ে এসে ঝাউদিয়া ইউনিয়ন বৈদ্যনাথপুর গ্রামে ছেলের আত্মীয় সালামত বাড়িতে পালিয়ে আসে প্রেমিক-প্রেমিকা। পরে সেখানে তারা বিষপানে আত্মহত্যা করে।

পরিবারের লোকজন সাংবাদিকদের জানান, গতকাল ছেলে মেয়ে দুজন পালিয়ে আসে। পরে অনেক খোঁজাখুঁজি করে আমরা পায়নি। আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১ টা ৩০ মিনিট সময় আমরা খবর পায়। বিষপানে মৃত্যু শাহীন বিশ্বাসের ছেলে সাগর ইসলাম (১৭) গ্রাম রাজনগর, ইউনিয়ন মির্জাপুর থানা শোলকুপা জেলা ঝিনাহদহ এবং হালিম মন্ডলে মেয়ে বর্ষা খাতুন (১৬) গ্রাম গোবিন্দপুর থানা শোলকুপা জেলা ঝিনাইদহ।

ঝাউদিয়া পুলিশ ক্যাম্প এসআই কবির হোসেন ও এএসআই অনুপম সঙ্গীয় ফোর্স নিয়ে দুজনের উদ্ধার করেন৷ এবং লাশটি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: