প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাসান আল সাকিব

রংপুর প্রতিনিধি

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পুলিশ কনস্টেবল নিহত

   
প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

রংপুর-বদরগঞ্জ সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. ফরহাদ হোসেন নামে পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ সেপ্টম্বর) সন্ধ্যায় বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নের পাকের মাথা বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টেবল দিনাজপুর জেলার জালালপুর ইউনিয়নের আব্দুস সামাদের ছেলে। তিনি রংপুর মেট্রোপলিটন থানায় কর্মরত ছিলেন, বর্তমানে একটি বিভাগীয় মামলায় বরখাস্ত রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাকেরমাথা বাজারের কাছে বদরগঞ্জ থেকে পালসার মোটরসাইকেল নিয়ে রংপুরের যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ডিসকভার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে পালসার মোটরসাইকেল আরোহী ফরহাদ হোসেন গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান। অপর মোটরসাইকেল আরোহী মোটরসাইকেল রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তার এখনো কোন পরিচয় জানা যায়নি।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রংপুর মেট্রোপলিটন থানার কর্মরত পুলিশ ফরহাদ হোসেন মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: