প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আখাউড়ায় পুলিশের অভিযানে ছিনতাইকারী আটক

   
প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২২

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোঃ ইয়াছিন (৩২) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ভোরে কুমিল্লা-সিলেট মহাসড়কের তদন্ত বাজার এলাকায় একটি ট্রাকের চালক ও হেলপারকে ভয়ভীতি ও মারধর করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে পালিয়ে যায়। বিকেলে ছিনতাইকারী দলের একজনকে আটক করে পুলিশ। আটকৃত ছিনতাইকারী সদর উপজেলার মহিউদ্দিন নগর এলাকার মোঃ শওকত আলীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও ট্রাকড্রাইভার সূত্রে জানা যায় মঙ্গবার ভোরে সিলেট থেকে বালু নিয়ে একটি ট্রাক কুমিল্লার চান্দিনা যাওয়ার পথে আখাউড়া উপজেলা তদন্ত বাজার এলাকায় আসলে ইয়াছিন পরিবহন লেখা একটি পিকাপ ভ্যান পিছন থেকে সামনে এসে তাদের গতিরোধ করে ৪-৫ জন অজ্ঞাত ব্যাক্তি লোহার পাইপ, দা, ছুরিসহ দেশীয় অস্ত্রের মুখে ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে থাকা নগদ ৭৮ হাজার টাকা ও দুটি মোবাইল নিয়ে দ্রত ঘটনাস্থল ত্যাগ করেন।

পরে ট্রাক চালক বিষয়টি টহল পুলিশকে অবহিত করেন। পুলিশ চালক ও হেলপারের কাছ থেকে পাওয়া পিকাপ ভ্যানে লেখা নাম ও নাম্বারের সূত্র ধরে সারাদিন বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে বিকেলে ছিনতাইয়ের কাজে ব্যবহার করা পিকাপ ভ্যান ও তার মালিক মোঃ ইয়াছিনকে আটক করেন। এসময় ছিনতাই হওয়া টাকা ও দুটি মোবাইল ফোন উদ্ধারসহ ছিনতাই কাজে ব্যবহৃত পিকাপ ভ্যান এবং লোহার পাইপ উদ্ধার করে জব্দ করা হয়।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুল ইসলাম বলেন আটককৃত ছিনতাইকারী মোঃ ইয়াছিন দিনে গাড়ি চালাতেন এবং রাত নামলেই বেশ কয়েকজনকে সাথে নিয়ে মহাসড়কে ছিনতাই করতেন। তার সাথে অন্য কে কে জড়িত আছে বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। আটকৃত মোঃ ইয়াছিনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: