প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রেমিকা গেলেন শ্বশুরবাড়ি, প্রেমিক কবরে

   
প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

প্রিয় মানুষটি ছেড়ে যাচ্ছে। তার বিয়ে হচ্ছে অন্যত্র। এমন খবর শুনে কষ্টে আর অভিমানে ফেসবুক লাইভে এসে নিজের জীবন বিসর্জন দিলেন চাঁদপুরের হাজীগঞ্জের যুবক রাহিমুল ইসলাম শুভ (২৫)। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মিরপুরের একটি মেস থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে সোমবার (১২ সেপ্টেম্বর) ফেসবুক লাইভে এসে শুভ বলেন, প্রিয়তমা অন্যত্র চলে যাচ্ছে (বিয়ে হয়ে যাচ্ছে)। সুতরাং বেঁচে থেকে আর কোনো লাভ নেই। তাই চিরবিদায় নিয়ে আমিও চলে গেলাম। এরপর তিনি সিলিংফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।

জানা যায়, শুভ হাজীগঞ্জ উপজেলার পূর্ব হাঁটিলা গ্রামের মনির হোসেনের ছেলে। তিনি ঢাকার মিরপুর এলাকায় একটি বেসরকারি অফিসে চাকরি করতেন। স্বজনরা জানান, শুভ তার পাশের গ্রামের একটি মেয়েকে ভালোবাসতেন। দীর্ঘদিন ধরে তাদের দুজনের মধ্যে বেশ ঘনিষ্ঠতাও ছিল। ঢাকার কর্মস্থল থেকে গ্রামের বাড়িতে গেলে শুভ তার পছন্দের মানুষটিকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতেন। তাছাড়া ফেসবুকে মেয়েটিকে নিয়ে ইতিবাচক পোস্টও দিতেন।

শুভর বাবা মনির হোসেন বলেন, হঠাৎ করে শুভর পছন্দের সেই মেয়ের অভিভাবক অন্যত্র বিয়ে দেয়ার সিদ্ধান্ত নিলে ভেঙে পড়ে শুভ। একপর্যায়ে মেয়েটির অন্যত্র বিয়ের দিন তারিখের খবর পেয়ে ফেসবুকে এসে মনের কষ্টের কথা জানিয়ে পরে সিলিংফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।

শুভ যাকে ভালোবাসতেন মঙ্গলবার দুপুরে সেই মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে যায়। অন্যদিকে ঢাকায় পুলিশি কার্যক্রম শেষে গ্রামের বাড়িতে পরিবারের সদস্যদের কাছে শুভর মরদেহ হস্তান্তর করা হয়। বিকেলেই পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: