প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আম বাগানে একা পেয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, আটক ১

   
প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২২

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আট বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে অভিযুক্ত ধর্ষককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার চৌডালা ইউনিয়নের উদয়নগর এলাকা থেকে মনিরুল ইসলাম (৪৮) কে আটক করে গোমস্তাপুর থানা পুলিশ। সে একই এলাকার গুজরঘাট গ্ৰামের মৃত ইয়াসিন আলীর ছেলে।

মামলার বাদী ও ধর্ষণ চেষ্টার শিকার শিশুটির মা জানান, মঙ্গলবার বিকেল আনুমানিক সাড়ে তিনটার দিকে বাড়ির পাশের আম বাগানে শিশুটি খেলা করছিলো। এমন সময় তাকে একা পেয়ে বাগানের পাহারাদারের ঘরে নিয়ে মনিরুল ইসলাম শিশুটির মুখ চেপে ধর্ষণের চেষ্টা করে। পরে আমার ভাতিজার উপস্থিতি টের পেয়ে মনিরুল পালিয়ে যায়।

গোমস্তাপুর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদ ইসলাম জানান, শিশুটি বাগানে খেলা করার সময় মনিরুল তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটি পরিবারকে বিষয়টি জানালে শিশুটির মা বাদী হয়ে রাতেই গোমস্তাপুর থানায় মামলা দায়ের করে। রাতেই তাকে আটক করা হয়। বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি আলমাস আলী সরকার।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: