জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলেন সাংবাদিক সাইফুল

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৬ পিএম

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে আখাউড়া উপজেলা (৬নং ওয়ার্ড) থেকে সদস্য প্রার্থী সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ জিল্লুর রহমানের কার্যালয়ে মনোয়নপত্র জমা দেন তিনি।

মোঃ সাইফুল ইসলাম আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি। এছাড়াও তিনি =পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন সাংবাদিক হান্নান খাদেম, মিশু, জালাল হোসেন মামুন, রুবেল আহমেদ, মোহাম্মদ আবির, আশীস সাহা, মোঃ মোশারফ হোসেন, নাজমুল আহমেদ রনি, সাদ্দাম হোসেন, মোঃ ইসমাইল হোসেন, হাসান মাহমুদ পারভেজ প্রমুখ।

উল্লেখ্য, মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর। যাচাই বাছাই ১৮ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর এবং প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। ৬নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ৮১। ভোটাররা হলেন উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য, ১টি পৌরসভার মেয়র ও কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর এবং উপজেলা পরিষদের ১ জন চেয়ারম্যান ও ২ জন ভাইস চেয়ারম্যান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: