প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় জমে থাকা বৃষ্টির পানিতে পড়ে শিশুর মৃত্যু

   
প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২২

বগুড়ার ধুনট উপজেলায় বৃষ্টির পানি জমে থাকা গর্তে পড়ে ইমন হোসেন (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত ইমন হোসেন উপজেলার গোপালনগর ইউনিয়নের দেউড়িয়া গ্রামের কৃষক পামছা শেখের ছেলে। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালের দিকে ধুনট থানার এএসআই আবু তাহের এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে ইমনের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিম্নচাপের কারণে মঙ্গলবার সকাল থেকে অবিরাম বর্ষণে পামছার বাড়ির পাশে গর্তে পানি জমেছে। মঙ্গলবার দুপুরের পর ইমন হোসেন খেলাধুলার সময় পরিবারের লোকজনের অগোচরে বৃষ্টির পানি জমে থাকা গর্তে পড়ে ডুবে যায়।

এ সময় পরিবারের লোকজন শিশুটিকে খোঁজাখুজির এক পর্যায়ে নিখোঁজের প্রায় এক ঘন্টা পর গর্তের পানি থেকে ইমনের ভাসমান মৃতদেহ উদ্ধার করে। সংবাদ পেয়ে থানা পুলিশ মঙ্গলবার বিকেলের দিকে ঘটনাস্থলে পৌছে আইনী প্রক্রিয়া শেষে ইমনের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: