আজই মাহমুদউল্লাহর সঙ্গে বসবেন পাপন

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৯ পিএম

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল থেকে বাদ পড়েছেন টাইগার ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। তাকে ছাড়াই ১৫ সদস্যর স্কোয়াড ঘোষণা করেছে টাইগার টিম ম্যানেজম্যান্ট।

দল থেকে বাদ পড়ার পরই মাহমুদউল্লাহর টি-টোয়েন্টি থেকে অবসরের গুঞ্জন শুরু হয়ে গেছে। কারণ এই ক্রিকেটারকে ছাড়াই এই ফরম্যাটে আগামী দিনগুলোর পরিকল্পনা সাজাচ্ছে বিসিবি। তাহলে কি দলের অভিজ্ঞ এই ক্রিকেটারও অবসরের ডাক দিবেন মাঠের বাহিরে থেকেই? সে প্রশ্নও ঘুরপাক খাচ্ছে এখন।

এ বিষয়ে কথা বলতে মাহমুদউল্লাহর সঙ্গে আজই বসবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তার সঙ্গে এ বিষয়ে বিস্তারিত কথা বলবেন তিনি। পাপন জানালেন, ‘আমি মাহমুদউল্লাহর সঙ্গে আজকে কথা বলবো। আজকে ডাকবো ওকে। তার সঙ্গে কথা না বলে তো আর কিছু বলা যাবে না। সে নিঃসন্দেহে ভালো খেলোয়াড়, ভালো ছেলে।’

টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহর পারফরম্যান্সে অনেকদিন ধরেই ভালো হচ্ছে না। সে কারথে তিনি অধিনায়কত্বও হারিয়েছেন। দল থেকেও বাদ পড়েছিলেন। কিন্তু এশিয়া কাপের দলে আবার বিনা কারণে ঢুকেও গিয়েছিলেন। যদিও নিজেকে মেলে ধরতে পারেননি সেখানে। এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে ২৭ বলে ২৫ করে আউট হন দলের অতি গুরুত্বপূর্ণ সময়ে। শ্রীলঙ্কার বিপক্ষে করেছিলেন ২২ বলে ২৫ রান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: