নেত্রকোনায় আ.লীগের মতবিনিময় সভায় চেয়ার ছোঁড়াছুড়ি ও হট্টগোল

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৬ পিএম

জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীর সমর্থনে আয়োজিত আওয়ামী লীগের মতবিনিময় সভায় দুই পক্ষের মধ্যে হট্টগোল ও চেয়ার ছোঁড়াছুড়ি হয়েছে। এ কারণে সভাটিও পণ্ড হয়ে গেছে। বুধবার বিকেল সাড়ে ৪টায় জেলা সদরের মোক্তারপাড়া এলাকার পাবলিক হলে এ ঘটনা ঘটে। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠুসহ প্রায় ২০ জন নেতা কর্মী আহত হয়েছেন।

জানা গেছে, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের উদ্যোগে বুধবার বিকেলে দলীয় প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অসিত সরকার সজলের সমর্থনে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভার মঞ্চে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান, সাবেক যুব ও ক্রীড়া মন্ত্রী আরিফ খান জয়, সহসভাপতি হাবিবুর রহমান খান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক প্রশান্ত কুমার রায়সহ দলটির সিনিয়র নেতারা উপস্থিতি ছিলেন।

আর সভা পরিচালনা করছিলেন জেলা আওয়ামী লীগের অপর যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান। সভায় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের বক্তব্যের পর মূল দলের সাংগঠনিক সম্পাদকদের বক্তৃতার জন্য ডাকা হয়। এ সময় দলটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মনোয়ার জাহান সুজন সম্পাদকমণ্ডলীর কাউকে বক্তৃতার জন্য না ডাকার কারণ জানতে চাইলে এ নিয়ে নজরুল ইসলাম খানের সঙ্গে তার বাদানুবাদ হয়। একপর্যায়ে নজরুল ইসলাম খানের ছেলে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামিউল ইসলাম খান জামিও সুজনের সঙ্গে তর্কে লিপ্ত হন। পরে এ নিয়ে দুই পক্ষের মধ্যে হট্টগোল ও চেয়ার ছোঁড়াছুড়ির ঘটনা ঘটে। এর ফলে সভাটি পণ্ড হয়ে যায়।

হট্টাগোল ও চেয়ার ছোঁড়াছুড়িতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠুসহপ্রায় ২০ জন আহত হন। এ সময় নেতাকর্মীরা এদিকসেদিক চলে যান। এরপর কিছু নেতাকর্মী পুলিশ পাহাড়ায় বাসায় ফিরেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: