আপনাদের সেবক হিসাবে আমৃত্যু সেবা করে যেতে চাই: পলক

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৭ পিএম

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, সরকারী সকল সেবা নিশ্চিত করতে হবে। এজন্য দায়িত্বশীলদের নিজ দায়িত্ব সুচারুরুপে পালনের আহবান জানিয়ে তিনি বলেন, এলাকার চাহিদা বিবেচনায় সিংড়া অঞ্চলের জন্য সরকারী যে বরাদ্দ ছিল, কৃষিমন্ত্রী ডক্টর আব্দুর রাজ্জাককে বলে আরো অতিরিক্ত ৩৫০ মেটন নিয়ে আসা হয়েছে। এরপরও যদি কোন সমস্যা হয় তবে তার ব্যবস্থা করা হবে।

কিন্তু কেউ অনিয়ম, মজুতদারী, ঘুষ চাইতে পারবেন না। এগুলোর কোনটিই বরদাস্ত করা হবে না জানিয়ে জনসাধরণের উদ্দ্যেশ্যে তিনি বলেন, পল্লী বিদ্যুৎ অফিসে গিয়েও যদি সমস্যা হয় তবে আমাকে জানাবেন। এলাকায় বাল্য বিয়ে বা যে কোন অনিয়ম হলে জানাবেন। এজন্য সরকারী সেবা ৩৩৩ ও ৯৯৯ ছাড়াও সমস্যা হলে সরাসরি তার ব্যবহৃত নম্বরে ফোন দেয়ার আহবান জানান তিনি।

তিনি বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকালে সিংড়া উপজেলা হলরুমে আয়োজিত সরকারী দপ্তর, তৃণমূলের সমস্যাসহ সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণে জনতার মুখোমুখি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উন্নয়ন, সুশাসন, সচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করার লক্ষে প্রতিমন্ত্রী পলকের নির্দেশনায় অনুষ্ঠানটির আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলামের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, শামীমা হক রোজী, সহকারি কমিশনার (ভূমি) মো. আল ইমরান, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম, কৃষি কর্মকর্তা সেলিম রেজা, প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ ইখতেখায়ের, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলী আশরাফ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন সরকার, সমাজসেবা কর্মকর্তা আতিকুর রহমান, ও মহিলা বিষয়ক কর্মকর্তা সুমি আক্তার।

অনুষ্ঠানে বিভিন্ন মানুষের সমস্যা শুনে তার জবাব সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্তদের মাধ্যমে নিশ্চিত করেন তিনি। এছাড়া এলাকাবাসীর বিভিন্ন দাবী শুনে সেগুলো পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দিয়ে পলক বলেন, আমি আপনাদের সেবক হিসাবে আছি, ছিলাম এবং আমৃত্যু আপনাদের সেবক হিসাবে যেন মহান আল্লাহ কবুল করেন সেজন্য তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: