প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে দেশীয় অস্ত্র ও মাদকসহ আসামি গ্রেফতার

   
প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২২

ফরিদপুরে দেশীয় অস্ত্রসহ এক আসামিকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)। আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) ভাঙ্গা থানার বড় পানাডুবি গ্রামে অভিযান পরিচালনা করে আজাদ মাতুব্বর (২৫) নামে এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। আজাদ মাতুব্বর ভাঙ্গা থানার বড় পানাডুবি এলাকার ইলিয়াস মাতুব্বর ছেলে। গ্রেফতারের পর তার নিকট থেকে ৫’শ পঞ্চাশ গ্রাম গাঁজা, মাদক বিক্রির নগদ প্রায় ২ লাখ টাকা, ৫ টি রামদা, একটি স্যামসাং মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়।

এদিকে ফরিদপুর সদর উপজেলার আলাউদ্দিন কমিউনিটি সেন্টারের ৪র্থ তলায় অভিযান পরিচালনা করে সদর উপজেলার আলীপুর খাপাড়া এলাকার আনিচ খানের ছেলে আসামী মঈন (২৬), তার সহযোগী জ্যোতি আক্তার (২২) নামে আরও দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় ৫’শ ১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। উভয় আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়েছে। ফরিদপুর জেলা পুলিশের দেওয়া তথ্যের ভিত্তিতে এ তথ্যে সত্যতা নিশ্চিত করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: