প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নৌকা ভ্রমণে উদ্দাম নাচ শেষে কিশোরীর সর্বনাশ করল বখাটেরা!

   
প্রকাশিত: ৯:৩৫ পূর্বাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২২

ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে নৌকা ভ্রমণে উদ্দাম নাচ শেষে এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সুমন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সুমন উপজেলার ঠেঙ্গারবান্দ এলাকার হারুন মিয়ার ছেলে।

পুলিশ ও ধর্ষণ মামলার এজাহার সূত্রে জানা গেছে, ১২ সেপ্টেম্বর ধর্ষিতা ওই কিশোরী ও তার বান্ধবী মিলে কালিয়াকৈর উপজেলার চা- বাগান এলাকা থেকে নৌকা ভ্রমণে ড্যান্সার হিসেবে নৌকায় উঠে। ভ্রমণ শেষে রাত ৯টার দিকে ওই নৌকা থেকে নেমে উপজেলার চা-বাগান এলাকা থেকে একটি অটোরিকশা ভাড়া করে মৌচাকের উদ্দেশ্যে রওনা দেয়। কিছু দূর যাওয়ার পর একটি মোটরসাইকেল নিয়ে অভিযুক্ত সুমন এবং সোহান নামে ওই দুই যুবক এসে অটোরিকশার গতিরোধ করে। এক পর্যায়ে তারা ওই কিশোরীকে টেনে পাশের একটি জঙ্গলে নিয়ে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে তারা।

এ ঘটনায় মঙ্গলবার সকালে ওই কিশোরী বাদী হয়ে সুমন এবং সোহানকে আসামি করে কালিয়াকৈর থানায় ধর্ষণ মামলা করে। পরে পুলিশ ওই দিন রাতেই উপজেলার চা-বাগান এলাকা থেকে মামলার ১নং আসামি সুমনকে গ্রেপ্তার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, ধর্ষণের ঘটনায় সুমন নামে এক আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার আসামি সুমন আদালতে স্বীকারোক্তি দিয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িত অপর আসামি সোহানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: