প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনিরুল ইসলাম

মৌলভীবাজার প্রতিনিধি

কুলাউড়ায় পুলিশের উপর হামলা, বিএনপির দুই কর্মী গ্রেপ্তার

   
প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২২

মৌলভীবাজার জেলার কুলাউড়া রেলস্টেশনে জটলা করতে নিষেধ করায় বিএনপির কর্মীরা রেলওয়ে থানা পুলিশের (জিআরপি) সদস্য রাহাতুল ইসলামের উপর হামলা করে। এ ঘটনায় বুধবার রাতে কুলাউড়া রেলওয়ে থানা পুলিশ বাদী হয়ে বিএনপির দুই কর্মীসহ অজ্ঞাত অর্ধশতাধিক ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বিএনপির দুই কর্মী কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- পৌরসভার মধ্য জয়পাশার ছমির আলীর ছেলে লিমন আহমদ (২০) ও একই এলাকার শহীদ মিয়ার ছেলে শাওন মিয়া (২২)। জানা যায়, বুধবার বিকেলে সারাদেশে গুম, খুন ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে পৌর শহরের উছলাপাড়া এলাকা থেকে এক বিক্ষোভ মিছিল বের করেন কুলাউড়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুলাউড়া রেলস্টেশনের সামনে গিয়ে শেষ হয়।

সেখানে সমাবেশে দলের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দিচ্ছিলেন। এ সময় হঠাৎ করে বিএনপির কিছু কর্মী স্টেশনের ভেতরে জটলার সৃষ্টি করলে রেলওয়ে পুলিশের সদস্য রাহাতুল ইসলাম তাদের বাইরে চলে যেতে বলেন। তখন বিএনপির কর্মীরা ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা করে। ঘটনার খবর পেয়ে রাতেই সিলেট রেলওয়ের পুলিশ সুপার (এসপি) শেখ শরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে কুলাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম জানান, পুলিশের উপর হামলার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। ইতিমধ্যে সিসিটিভি ফুটেজ দেখে হামলাকারী বিএনপির দুই কর্মীকে শনাক্ত করে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: