চাটমোহরে পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহার, দুই শিক্ষক বহিস্কার

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৯ পিএম

এসএসসি পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে দুই শিক্ষককে বহিস্কার করা হয়েছে। চাটমোহর সরকারি রাজা চন্দ্র নাথ ও বাবু শম্ভুনাথ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এমন ঘটনা ঘটে। বহিস্কৃত শিক্ষকরা হলেন, ছাইকোলা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কৃষি বিজ্ঞান) মো. আবুল হাসান ও উত্তরসেন গ্রাম হাইস্কুলের সহকারী শিক্ষক (ভৌত বিজ্ঞান) মো. মাসুদ রানা।

জানা গেছে, বৃহস্পতিবার শুরু হওয়া চলতি বছরের এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে যান নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. মমতাজ মহল। এসময় চাটমোহর সরকারি রাজা চন্দ্র নাথ ও বাবু শম্ভুনাথ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ করে দুজন শিক্ষকের নিকট মোবাইল আছে তিনি বিষয়টি নিশ্চিত হন। প্রথমে শিক্ষকগণ পকেটে মোবাইল ফোন থাকার বিষযটি অস্বীকার করেন। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের জিজ্ঞাসাবাদে সত্যতা পাওয়ায় মোবাইল দুটি উদ্ধার করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছা. মমতাজ মহল ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই দুই শিক্ষককে কেন্দ্র হতে দুই বছরের জন্য বহিস্কার করেন।

চাটমোহর সরকারি রাজা চন্দ্র নাথ ও বাবু শম্ভুনাথ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র সচিব মো. আব্দুস ছালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: