প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনিরুল ইসলাম

মৌলভীবাজার প্রতিনিধি

সকলে মিলে কাজ করলে একটি নিরাপদ শহর গড়ে উঠবে: ডিআইজি মফিজ উদ্দিন

   
প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২২

শ্রীমঙ্গল শহরে থানা পুলিশের পক্ষ থেকে সিসি ক্যামেরা স্থাপন ও শহর ব্যবস্থাপনা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে শহরের মহসিন অটিটরিয়ামে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো. জাকারিয়া’র সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র মহসিন মিয়া মধু, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, সহকারী পুলিশ সুপার শহীদুর হক মুন্সী, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ ও সদ্য পদন্নোতি প্রাপ্ত সহকারী পুলিশ সুপার মো. শামীম অর রশীদ তালুকদার। সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন পিপিএম প্রধান অতিথির বক্তব্যে পর্যটন নগরী শ্রীমঙ্গল শহরের ব্যবস্থাপনা বিষয়ে বিভিন্ন গবেষণার প্রাপ্ত অভিজ্ঞতার বিষয়গুলো তুলে ধরে বলেন, সৃষ্টিকর্তা শ্রীমঙ্গল উপজেলাকে নৈসর্গিক সৌন্দর্যতা দিয়ে তার সুনিপুন হাতের ছোঁয়ায় সাজিয়েছেন। দেশের অধিকাংশ চা বাগান এ উপজেলায় অবস্থিত। তিনি বলেন, সকলে মিলে একসাথে কাজ করলে একটি নিরাপদ শহর গড়ে তোলা সম্ভব। বাসযোগ্য শহর গড়ে তুলতে শহর ব্যবস্থাপনা একটি গুরুত্বপূর্ণ পাট।

তিনি আরও বলেন, শ্রীমঙ্গল উপজেলা শহর হলেও তা অনেক জেলা শহরের চাইতে উন্নত। এছাড়াও তিনি শ্রীমঙ্গল শহরকে আরো আধুনিক শহর হিসেবে গড়ে তুলার জন্য সব স্টেকহোল্ডারদের এক সাথে কাজ করার আহ্বান জানান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: