প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর সার্কিট হাউস থেকে পরিছন্নতাকর্মীর মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২২

ফরিদপুর সার্কিট হাউজ থেকে এক পরিচ্ছন্নতা কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে সাকিট হাউজের ৬ নং কক্ষের পূর্ব পাশের দরজার সঙ্গে প্লাস্টিক রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পরিচ্ছন্নতা কর্মীর মরদেহ পাওয়া যায় বলে জানাযায়।

নিহত ব্যক্তির নাম ভানু জমাদার (৩৫)। তিনি সার্কিট হাউজের ঝাড়ুদার পদে কর্মরত। ভানু জমাদার ফরিদপুর সদর উপজেলার ২নং হাবেলী গোপালপুর রেলওয়ে কলোনীর সংকর জমাদারের ছেলে। নিহত ব্যাক্তির মৃতদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, সার্কিট হাউজের একটি বিশ্রাম কক্ষের দরজার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক পরিচ্ছন্নতাকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে মরদেহটি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তবে প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে তিনি পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করে থাকতে পারেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: