প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাতে সন্তান জন্ম দিয়ে সকালে পরীক্ষার হলে হাসিনা

   
প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২২

পিরোজপুরের নাজিরপুরে রাতে জন্ম নেওয়া শিশুসন্তান বাসায় রেখেই সকালে কেন্দ্রে গিয়ে এসএসসি পরীক্ষা দিয়েছেন এক কিশোরী। পরীক্ষার্থীর নাম হাসিনা আক্তার (১৬)। সে উপজেলার দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে পরীক্ষা দিচ্ছে।আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) পিরোজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত বাংলা প্রথম পত্রের পরীক্ষায় অংশ নেয় ওই কিশোরী।

এর আগে গতকাল বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে তিনি একটি পুত্রসন্তান জন্ম দেন। তার নাম রাখা হয়েছে ‘জায়ান’। হাসিনা আক্তার উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের মো. রায়হান ফকিরের স্ত্রী এবং জেলার সদর উপজেলার দুর্গাপুর গ্রামের হালিম হোসেন হাওলাদারের মেয়ে।দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রতুল কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পরীক্ষার্থীর মা সাজেদা বেগম জানান, এক বছর আগে নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের চাঁন মিয়া ফকিরের ছেলে মো. রায়হান ফকিরের সঙ্গে হাসিনা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। গতকাল রাতে তিনি একটি পুত্রসন্তান জন্ম দেন হাসিনা।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: