তরঙ্গ বাসের ধাক্কায় ঢাকা কলেজ শিক্ষার্থী আহত, ৬ বাস আটক

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩১ পিএম

ওমর ফারুক, ঢাকা কলেজ প্রতিনিধি: তরঙ্গ বাসের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন ঢাকা কলেজের ইন্টারন্যাশনাল হলের এক শিক্ষার্থী। তার নাম শুভ। সে ঢাকা কলেজের ২০২০-২১ বর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাত নয়টার পর এ দূর্ঘটনা ঘটে।

আন্তর্জাতিক ছাত্রাবাসের শিক্ষার্থী কারিব হাসান জানান, শুভ তার ভাইয়ের বাসায় মগবাজার যাচ্ছিল। সাইন্সল্যাব থেকে বাসে উঠার সময় সামনে থেকে বেপরোয়া গতিতে তরঙ্গ প্লাস গাড়ি এসে তাকে ধাক্কা দেয়। পরে মোবাইলে বন্ধুদের জানালে তাকে পপুলার হাসপাতালে ইমারজেন্সি বিভাগে ভর্তি করে। ইতিমধ্যে ডাক্তার নিশ্চিত করেছে যে তার ডান হাত ভেঙে গেছে। পরবর্তীতে পপুলার হসপিটাল তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠিয়ে দেয়। বর্তমানে শুভ ঢাকা মেডিকেলে চিকিৎসা অবস্থায় আছে।

এ ঘটনার জেরে ঢাকা কলেজের শিক্ষার্থীদের ভিতরে উত্তেজনা বিরাজ করছে। ইতিমধ্যে ৬ টি তরঙ্গ প্লাস গাড়ি আটক করেছে ঢাকা কলেজের শিক্ষার্থীরা। পরে কলেজ প্রশাসন ও পুলিশের সহায়তায় ১ টি বাস নিউমার্কেট থানায় নিয়ে যাওয়া হয়। বাকি ৫ টি বাস ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ ইউসুফ বলেন, আমি দূর্ঘটনার বিষয়ে জেনেছি। আমাদের হোস্টেল সুপাররা সে বিষয়টি দেখছেন। বাস মালিক ও থানার মাধ্যমে সমঝোতা করে শিক্ষার্থীর চিকিৎসার বিষয়টি সমাধান হবে। আমরা সবসময় খোঁজ খবর নিচ্ছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: