প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো. আবদুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

মাটিরাঙ্গায় ইয়াবা ও গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

   
প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২২

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার বিশেষ অভিযান পরিচালনা করে ৯০ পিস ইয়াবা এবং ৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার তাইন্দং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আবদুল খালেক এর বসতঘর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, তাইন্দং ইউনিয়নের নোয়া পাড়া এলাকার মৃত আব্দুল খালেক এর পুত্র মো. জহিরুল ইসলাম ও তবলছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড তুলাতুলি উত্তর বড়বিল এলাকার মো:বাচ্চু মিয়ার ছেলে সোলেমান হোসেন (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাত সোয়া তিনটার দিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলীর দিক নির্দেশনা অনুযায়ী মাটিরাঙ্গা থানার উপ-পরির্দশক (এসআই) মো. সাদ্দাম হোসেন ও সহকারি উপ-পরির্দশক (এএসআই) মো. কামরুল আরেফিন সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকার তাইন্দং ইউনিয়নের আব্দুল খালেক এর বাড়ি থেকে জহিরুল ইসলাম (৩৬) সোলেমান হোসেন (২২) কে ৯০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণির ১০(ক)/১৯(ক) ধারায় তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা প্রক্রিয়াধীন রয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: