প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় আগুনে পুড়ে নিহত গৃহবধুর নিখোঁজ স্বামী গ্রেফতার

   
প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২২

বগুড়ার আদমদীঘির বশিপুর গ্রামে বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে শামিমা বেগম নামের এক গৃহবধু ঘুমন্ত অবস্থায় পুড়ে নিহত হয় এবং রাতেই একই ঘরে শায়িত তার স্বামী ফল ব্যবসায়ী আজাদুল ইসলাম (৫২) কৌশলে রহস্যজনক নিখোঁজ হয়। এ ঘটনার ৫০ দিন পর অবশেষে গতকাল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নওগাঁ সদরের পলি মঙ্গলপুর গ্রামে তার মেয়ে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন আদমদিঘী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম।

গ্রেফতারকৃত আজাদুল ইসলাম আদমদীঘি উপজেলার সান্তাহার বশিপুর এলাকার আবুল কাশেমের ছেলে। এদিকে অগ্নিদগ্ধে নিহত শামিমা বেগমের ভাই উপজেলা চাঁপাপুর ইউনিয়নের বিহিগ্রাম বাপিহারপাড়ার আজিজার রহমান বাদি হয়ে আদমদীঘি থানায় একটি মামলা করেন। ওই মামলায় আজাদুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে বলে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান।

প্রকাশ, গত ২৭ জুলাই বুধবার রাতে আদমদীঘি উপজেলার বশিপুর গ্রামের ফল ব্যবসায়ী আজাদুল ইসলাম ও তার স্ত্রী শামিমা বেগম খাবার পর স্বামী স্ত্রী এক ঘরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে ওই বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে গৃহবধু শামিমা বেগম পুড়ে মারা যায়। একই ঘরে শায়িত তার স্বামী আজাদুল ইসলাম ওই রাত থেকেই রহস্যজনক ভাবে নিখোঁজ হয়। পুলিশ নিখোঁজ আজাদুল ইসলামকে খুঁজে বের করতে নানা ভাবে তৎপরতা চালায়। অবশেষে আজ বৃহস্পতিবার বিকেলে তার মেয়ে বাড়ি নওগাঁ সদরের পলি মঙ্গলপুর থেকে তাকে গ্রেফতার করেন। পুলিশের প্রাথমিক ধারনা এই অগ্নিকান্ডের সাথে আজাদুল জড়িত রয়েছে

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: