প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে নকল কোমল পানিয় তৈরির কারাখানায় অভিযান গ্রেফতার ১২

   
প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২২

জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) সদস্য ও জয়পুরহাট থানা পুলিশ পৃথক ভাবে নানা অপরাধ দমন অভিযানে বৃহস্পতিবার রাতে ১২ জনকে গ্রেফতার করেছে এবং নকল কোমল পানিয় ড্রিংস তৈরির কারাখানা আবিস্কার করেছে।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, জয়পুরহাট ও পাঁচবিবি উপজেলার বিভিন্ন স্থানে ’হাই স্পিড’ নামে নকল কোমল পানিয় ড্রিংস বিক্রি করা হচ্ছে এমন খবরে অনুসন্ধান চালায় গোয়েন্দা বিভাগের সদস্যরা। অনুসন্ধানে সত্যতা পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যা রাত থেকে অভিযান শুরু করে রাত সাড়ে ১২ টায় শেষ করে। এ সময় ৫ হজোর ৭৬০ বোতল ’হাই স্পিড’ নামে নকল কোমল পানিয় ড্রিংস সহ ৫ জনকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এরা হচ্ছে নাজমুল হোসেন (৩৪), মদন চন্দ্র (৩৮), আনন্দ সরকার (৫৫), হৃদয় বাবু চৌধুরী (২৮), নজরুল ইসলাম ওরফে নুর আলম (৪৫)।

অভিযানের সময় নজরুল ইসলাম ওরফে নুর আলমের স্বিকারোক্তি মোতাবেক তার বাড়ি থেকে নকল পানিয় ড্রিংস তৈরির সরঞ্জাম বিশেষ করে সাড়ে তিন কেজি বিভিন্ন ফলের ফ্লেভার যুক্ত জুস, ৩ হাজার ৬শ পিচ কোমল পানিয় ড্রিংস এর ব্যান্ডেলসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়। অপরদিকে, জয়পুরহাট থানা পুলিশ সদর উপজেলার আমদই ইউনিয়নের বরইতলা বাজারে অভিযান চালিয়ে নাসিরের মার্কেটের ভেতরে ডিজিটাল ডিভিাইস (ট্যাব) ব্যবহার করে জুয়া খেলার সময় ৭ জনকে গ্রেফতার করে।

এরা হচ্ছে জুবাইদুল (৩৪), ফিরোজ (২৩), শাহীন (৩০), সোহেল রানা (৩৫), আনিসুর রহমান (৩২), বাবু (২৪) ও মজিদ (২৫)। এ সময় জুয়া খেলার নগদ টাকা সহ অন্যান্য মালামাল উদ্ধার করে পুলিশ বলে জানান, জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম। উভয় ঘটনায় জয়পুরহাট সদর ও পাঁচবিবি থানায় পৃথক ভাবে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: