রাজীব নূরসহ ৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৮ পিএম

মাজহারুল ইসলাম, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) থেকেঃ সাংবাদিক রাজীব নূরসহ ৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সোনারগাঁও প্রেস ক্লাবের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় সোনারগাঁও প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে গিয়ে শেষ হয়।

বাইসাইকেলে বিশ্ব ভ্রমণকারী ও ভ্রমণবকাহিনী লেখক রামনাথ বিশ্বাসের বাড়ি দখলের সংবাদ সংগ্রহ করতে গিয়ে দখলদারদের হাতে রাজীব নূরসহ ৪ সাংবাদিক দখলদারদের হামলায় গুরুতর আহত হয়। সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি এমএম সালাহউদ্দিনের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মিজানুর রহমান মামুনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সোনারগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, বাসদের সোনারগাঁ উপজেলার সমন্বয়ক বেলায়েত হোসেন, কমিউনিষ্ট পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্য আব্দুস সালাম বাবুল ও উদীচী শিল্পী গোষ্ঠির সোনারগাঁ শাখার সভাপতি শংকর প্রকাশ।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও প্রেস ক্লাবের উপদেষ্টা সাইফুল আলম রিপন, সাবেক আহ্বায়ক মাসুদ শায়ান, সোনারগাঁ সাহিত্য নিকেতনের সভাপতি কবি রহমান মুজিব, সোনারগাঁও প্রেস ক্লাবের সহ-সভাপতি মোক্তার হোসেন মোল্লা, সহ-সভাপতি ফজলে রাব্বী সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক মাসুম মাহমুদ, নির্বাহী সদস্য মনির হোসেন, সদস্য মাহবুবুর রহমান, আনিছুর রহমান, সাংবাদিক মোকাররম মামুন, গিয়াস কামাল, সেলিম রেজা, নজরুল ইসলাম শুভ, ইদ্রিস আলী ও আব্দুস সালাম সুজন প্রমূখ। মানববন্ধনে সোনারগাঁ উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এসময় রামনাথ বিশ্বাসের বাড়িটি উদ্ধার করে সেটি জাদুঘর হিসেবে সংরক্ষণেরও দাবি জানান বক্তারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: