প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

শাহিনের চিকিৎসা ইস্যু, আফ্রিদির কাঠগড়ায় পিসিবি

   
প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২২

পাকিস্তানের পেস বোলিং এর বর্তমান সময়ের সেরা পেসার শাহীন শাহ আফ্রিদি। তিনি দির্ঘ অনেক দিন ধরেই ইনজুরিতে আছেন। যে কারনে তিনি এশিয়া কাপে দলের সাথে থাকলেও খেলা হয়নি একটি ম্যাচও। এ পেসারের চিকিৎসার দিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড নজর রাখছে না বলে অভিযোগ করেছেন সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। সাবেক এই অধিনায়ক পাকিস্তানি গণমাধ্যমে এ সম্পর্কে মন্তব্য করে বলেন,‌ শাহিন নিজের খরচ লন্ডনে চিকিৎসা গ্রহণ করেছে। পিসিবি তার খোঁজ নেয়নি।

তরুণ এ পেসারকে চিকিৎসক দেখানোর ক্ষেত্রে পরামর্শ দিয়েছেন শহীদ আফ্রিদি নিজেও এব্যাপারে তিনি বলেন,‌ আমি একজন চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করিয়ে দিয়েছি। সে তাকেই অনুসরণ করছে। পিসিবি শাহিনের জন্য কিছুই করেনি।

শাহিন আফ্রিদির চিকিৎসা নিয়ে আবার ভিন্ন বিবৃতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের। তাদের বক্তব্য, লন্ডনে শাহিনের চিকিৎসার সব কিছুই তাদের নজরে রয়েছে। শাহিন বেশ দ্রুত উন্নতি করছে এবং টি টোয়েন্টি বিশ্বকাপের আগেই সে ফিট হতে পারবে।

উল্লেখ্য, জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে চোট পেয়েছিলেন শাহিন। সেই চোট নিয়েও এশিয়া কাপে দলের সঙ্গে ছিলেন তিনি। শেষ পর্যন্ত তিনি এশিয়া কাপ খেলতে পারেননি ইনজুরির জন্য। গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বড় টুর্নামেন্টে না পাওয়ায় তখন পাকিস্তান ক্রিকেট বোর্ড সমালোচনায় পড়েছিল। সেই সমালোচনার পর শাহিনের চিকিৎসা নিয়ে পিসিবিকে আরেক দফায় কাঠগড়ায় দাঁড় করিয়েছেন শহীদ আফ্রিদি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: