প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেখ রাজেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মাদক থেকে তরুণদের খেলাধুলায় ফেরার আহ্বান ব্যারিস্টার সুমনের

   
প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২২

মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে উপজেলার ঐতিহাসিক লাউর ফতেহপুর খেলার মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়। ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশের ম্যাচটি নিয়ে তীব্র উত্তেজনা ছিল। যার জন্য অতিরিক্ত পুলিশও মোতায়েন করা হয়েছিল। ম্যাচ শেষে ব্যারিস্টার সুমন তরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার প্রতি মনোনিবেশ করার আহ্বান জানান।

দেশীয় ফুটবলে বেশ সাড়া জাগিয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। প্রতিষ্ঠার পর থেকেই আলোচনায় এই একাডেমি। ধারাবাহিকভাবে বাংলাদেশের বিভিন্ন জেলায় গিয়ে প্রীতি ম্যাচ খেলছে দলটি। আজ শুক্রবার নবীনগরে অনুষ্ঠিত এ ম্যাচ দেখতে কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় লক্ষাদিক দর্শক উপস্থিত ছিলেন।

টানটান উত্তেজনাপূর্ণ পুরো খেলাটি উপভোগের পাশাপাশি জনপ্রিয় ব্যক্তি ব্যারিস্টার সুমনকে এক নজর কাছে থেকে সরাসরি দেখার জন্য এসেছিলেন দর্শকরা। ম্যাচটিতে ২-১ গোলে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশকে পরাজিত করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি জয় লাভ করে।

সৌদিআরব প্রবাসী নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুব ও ক্রিড়া সম্পাদক নাছির উদ্দিন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি সামছ আলম প্রমুখ।

এ সময় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য এবং তিনি ব্যারিস্টার জাকির আহাম্মদকে ধন্যবাদ জানান এবং যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার প্রতি মনোনিবেশ করতে সকল যুবকদের তিনি আহ্বান জানান। খেলা শেষে ব্যারিস্টার সুমনের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: