বিয়ের দুই মাসের মাথায় কাস্তে গরম করে গৃহবধূর গাল পুড়ে দিলেন স্বামী

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২২ এএম

আরিফ হোসেন, চরফ্যাসন (ভোলা) থেকে: ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাটে বিয়ের দুই মাসের মাথায় কাস্তে গরম করে গৃহবধূর গাল পুড়ে দিয়ে চিকিৎসা ছাড়া ঘরে অবরুদ্ধ করে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে স্বামী মোঃ হোসাইনের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে উপজেলার দুলারহাট থানার নীলকমল ইউনিয়নে চর নুরুল আমিন গ্রামের ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় গৃহবধূ আছমার বাবা মোঃ মতবল খবর পেয়ে স্বামী হোসাইনের বাড়ী থেকে মেয়েকে উদ্ধার করে দুলারহাট থানায় নিয়ে আসেন। এঘটনায় গৃহবধূ আছমার বাবা বাদী হয়ে দুলারহাট থানায় অভিযোগ দায়েরের পর দুলারহাট থানা পুলিশ স্বামী হোসাইনকে আটক করে থানায় নিয়ে আসেন। মামলার প্রস্তুতি চলছে বলে দুলারহাট থানার ওসি মোঃ আনোয়ারুল হক নিশ্চিত করেন। মোঃ হোসাইন চর নুরুল আমিন গ্রামের ৯নং ওয়ার্ডের মোঃ মোঃ রুহুল আমিনের ছেলে। গৃহবধূ আছমা একই এলাকার মোঃ মতলবের মেয়ে।

গৃহবধূ আছমা জানান, তার স্বামী হোসাইনের সাথে বিয়ের পূর্বে দীর্ঘ দিন যাবত প্রেম ছিল। তাদের মধ্যে প্রেম প্রণয় হওয়ার পর ঘটনার দুই মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে আছমার পরিবারের কাছ থেকে যৌতুক আনার জন্য বলে স্বামী হোসাইন। আছমার পরিবার যৌতুক দিতে অস্বীকার করেন। তারপর থেকে গৃহবধূ আছমার ওপর নির্যাতন শুরু করতে থাকে স্বামী হোসাইন। নির্যাতন সইতে না পেরে স্বামী হোসাইনের সংসার করবেনা বলে আছমা স্বামীকে জানায়।

বৃহস্পতিবার রাতে স্বামী কাস্তে গরম করে গৃহবধূ আছমার বাম পাশের গাল পুড়ে দিয়ে চিকিৎসা ছাড়া ঘরে অবরুদ্ধ করে নির্যাতন করেন। পরে আছমার বাবা মোঃ মতলব খবর পেয়ে স্বামীর বাড়ী থেকে মেয়েকে উদ্ধার করে দুলারহাট থানায় এসে স্বামী হোসাইনকে আসামী করে অভিযোগ দায়ের করেন। পুলিশ স্বামী হোসাইনকে আটক করে থানায় নিয়ে আসেন।

অভিযুক্ত স্বামী মোঃ হোসাইন ঘটনার সত্যতা স্বীকার করেন। দুলারহাট থানার ওসি মোঃ আনোয়ারুল হক জানান, এঘটনায় ভিক্টিম ও তার বাবা থানায় এসে স্বামীকে আসামীকে করে লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ স্বামী হোসাইনকে আটক করে থানায় নিয়ে আসেন। মামলার প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: