প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

আহত মুশফিক, পায়ে ছয় সেলাই

   
প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০২২

আহত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক মুশফিকুর রহিম। আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের জিমনেসিয়ামে ফিটনেসের কাজ করার সময় বাঁ-পায়ে আঘাত পেয়েছেন তিনি। আঘাতের ফলে কেটে যাওয়া জায়গায় ৬টি সেলাই করতে হয়েছে।

বিসিবি চিকিৎসক ডাঃ দেবাশীষ চৌধুরী মুশফিকের ইনজুরির খবরটি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আজ সকালে মুশফিক বা পাঁয়ে আঘাত পেয়েছিল, এরপর হাসাপাতালে পৌঁছে আঘাত পাওয়া স্থানে ৫ থেকে ৬ টা সেলাই দিতে হয়েছে। ৭ দিন পর আবার চেক আপ করা হবে, তখন নিশ্চিত করে জানা যাবে আসলে কয়দিন লাগবে সুস্থ হতে। আপাতত সম্পূর্ণ বেড রেস্টে থাকতে হবে।’

এর আগে আজ বেলা দশটায় প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নেয়ার পর আঘাত পাওয়া স্থানে সেলাই দিতে হয়েছে এই উইকেটকিপার ব্যাটারের। সেলাইয়ের পর জানানো হয়েছে কমপক্ষে দুই সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে এমনটি পরামর্শ দিয়েছেন চিকিৎসক। আগামী ১০ অক্টোবর থেকে জাতীয় ক্রিকেট লিগ শুরু হওয়ার কথা। রাজশাহী বিভাগের হয়ে জাতীয় লিগের সব রাউন্ড খেলবেন বলে বিসিবিকে জানিয়েছিলেন মুশফিক। এ অবস্থায় শুরু থেকে থাকবেন কি না শঙ্কা থাকল।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: