প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শাকিল শেখ

সাভার করেসপন্ডেন্ট

শেষ বারের মতো জাতীয় স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তানদের ভারতের বিদায়ী হাইকমিশনারের শ্রদ্ধা

   
প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০২২

সাভারের জাতীয় স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শেষ বারের মতো শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের বিদায়ী হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী এসময় তিনি বলেন, আমরা সব সময় বাংলাদেশের পাশে দাঁড়িয়েছি, এখানকার মানুষের পাশে দাড়িয়েছি। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সাভারের জাতীয় স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শেষ বারের মতো শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন বিক্রম দোরাইস্বামী।

এর আগে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন তিনি। হাইকমিশনার বলেন, এটা রাজনীতি নিয়ে কথা বলার জায়গা নয়। আজকে বাংলাদেশে আমার শেষ দিনে আমি বলতে চাই, আমরা বাংলাদেশের মানুষের সুখ দেখতে চাই। তাদের উন্নয়ন চাই। একটি সফল গণতন্ত্র দেখতে চাই। আপনার গণতন্ত্রই আপনার সুষম উন্নয়ন।

এতদিন দায়িত্ব পালনকালে বাংলাদেশের সফলতা দেখেছেন জানিয়ে এই কূটনীতিক বলেন, আমাদের বন্ধুত্বের সম্পর্কের উন্নতি হয়েছে। সেটাকেই চালিয়ে যেতে হবে। আমরা সেটাই চাই।

এ সময় তার সঙ্গে ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কশিমনার (ভূমি) আনোয়ার হোসেন জাহিদ, সাভার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আল আহসান আতিক ও উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: