প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

৭২ ঘণ্টার আগে বলা যাচ্ছে না রনির অবস্থা

   
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০২২

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি আশঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসক। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন শনিবার এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল জিল্লুর রহমানের অবস্থা আশঙ্কাজনক। ৭২ ঘণ্টার আগে কিছুই বলা যাবে না। বর্তমানে তাদের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে চিকিৎসা চলছে। বিস্ফোরণে রনির শরীরের ২৪ শতাংশ পুড়ে গেছে। একই ঘটনায় জিল্লুর রহমান নামের একজনের দেহের ২০ শতাংশ দগ্ধ হয়েছে।

আইউব জানান, শুক্রবার রাত থেকে হাসপাতালের জরুরি বিভাগে এ দুজনকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। আজ সকাল ১০টার দিকে তাদের হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়েছে। রনি ও জিল্লুরের পরিস্থিতি নিয়ে তিনি বলেন, ‘দুজনকেই আশঙ্কামুক্ত বলা যাবে না।’

গাজীপুর জেলা পুলিশ লাইনসে শুক্রবার বিকেলে গ্যাস বেলুন বিস্ফোরণে রনিসহ পাঁচজন দগ্ধ ও আহত হন।  রনিকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা সাদিক আল হাসান জানান, জিএমপির বর্ষপূর্তির অনুষ্ঠানে অভিনয় করতে গিয়েছিলেন এ কৌতুক অভিনেতা। সেখানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। তখন পাশেই দাঁড়িয়ে থাকা রনিসহ অন্যরা দগ্ধ ও আহত হন।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: