রনি নিজেই আগুন, ওকে পোড়ায় কার সাধ্য- বললেন মীর

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৭ পিএম

ওপার বাংলার জনপ্রিয় কমেডি শো মিরাক্কেলজয়ী তারকা আবু হেনা রনি গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়ে বর্তমানে হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় আছেন। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তি অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। এ ঘটনার পরপরই তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। রনির অবস্থা একেবারে আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। তার শ্বাসনালী সামান্য পুড়ে গেছে।

এপার বাংলা-ওপার বাংলায় সমান জনপ্রিয় রনির সুস্থতা কামনা করছে তার ভক্তরা। শুধু ভক্তরাই নন, মীরাক্কেলের জনপ্রিয় তারকা মীর আফসার আলী রনির সুস্থতা কামনা করে ফেসবুকে পোস্ট দিয়েছেন। মীর বিশ্বাস করেন রনি সুস্থ হয়ে ফিরে আসবেন সকলের মাঝে। শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে পৌনে ৫টার দিকে ফেসবুকে দেওয়া এক পোস্টে মীর লিখেছেন, ‘আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।’

এদিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, আবু হেনা রনির দুই হাত, কান ও মুখমণ্ডলের কিছু অংশসহ শরীরের ২৪ শতাংশ দগ্ধ হয়েছে। আর পুলিশ সদস্য জিল্লুর রহমানের দগ্ধ হয়েছে ১৯ শতাংশ।

তিনি জানান, তাদের দুজনকে সকালে পঞ্চম তলায় অপারেশন থিয়েটারে নিয়ে ক্ষতস্থানে ড্রেসিং করা হয়েছে। এরপর তাদেরকে ছয় তলার হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়। তাদের দুজনেরই শ্বাসনালী সামান্য দগ্ধ হয়েছে। তবে সেটি একেবারে গুরুতর নয়। তাদের গভীর পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে তাদেরকে শঙ্কামুক্ত বলা যাবে না।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যা উদ্বোধনের সময় বেলুন বিস্ফোরণে রনিসহ ৫ জন দগ্ধ হন। দগ্ধ অন্যরা হলেন-মোশাররফ হোসেন, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: