প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দাফনের আড়াই মাস পর তোলা হলো যুবকের মরদেহ

   
প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

দাফনের আড়াই মাস পর কবর থেকে আলামিন হোসেন নামে এক যুবকের মরদেহ উত্তোলন করা হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১২টায় আদালতের নির্দেশে এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও থানা পুলিশের উপস্থিতিতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের চরবেলতৈল কবরস্থান থেকে ওই যুবকের মরদেহ উঠানো করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট লিয়াকত সালমান জানান, চলতি বছরের ৩ জুলাই টাঙ্গাইলে মৃত্যুবরণ করেন মুক্তিযোদ্ধা মরহুম হামিদুল হকের ছেলে আলামিন হোসেন (৪৫)। প্রথমে খবর ছড়িয়ে পড়ে আলামিন ট্রেনে কাটা পড়ে মৃত্যুবরণ করেছেন। পরিবারের সদস্যরা নিহতের মরদেহ নিয়ে এসে চরবেলতৈল কবরস্থানে দাফন করে।

পরবর্তীতে নিহতর মা আবেদা খাতুন বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন ও লাশ ময়নাতদন্তের আবেদন করেন। পরে আদালতের নির্দেশে শনিবার লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে আবার দাফন করা হবে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: