প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ মাতুব্বর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

   
প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০২২

ফরিদপুরের ভাঙ্গায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহ্ত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বার) দিবাগত রাতে ফল গাছের সাথে ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতাল, ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়। নিহত ঐ মহিলা ভাঙ্গা উপজেলার নুরাল্লাগঞ্জ ইউনিয়নের সৌদি-আরব প্রবাসী সোহেল মোল্লার স্ত্রী সোহাগী বেগম (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, গত পরশুদিন সোহাগী (২২) বাবার বাড়ি যায়। নিহতের বাবর বাড়ি পাশের গ্রামে। সেখানে গতকাল রাতের বেলা স্বামীর সঙ্গে কথা বলতে ঘরের বাহিরে জান। দীর্ঘ সময় অতিবাহিত হয়ে গেলেও ফিরে না আসায় চিন্তিতো হয়ে খুজতে বের হন। পরবর্তীতে বাড়ির আঙিনায় সবেদা ফল গাছের সঙ্গে ঝুলতে দেখেন, এরপর ইউপি. চেয়ারম্যান কে খবর দিলে লাশ নামাতে বলেন। পরবর্তীতে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে নুরুল্লাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ শাহাবুর রহমান বলেন, আমি সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। যতটুকু জানতে পেরেছি স্বামীর সঙ্গে মনোমালিন্য ও ভুল বোঝাবুঝি থেকে এ মেয়েটি আত্মহত্যা করে।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, আমার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতাল, ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়। এই বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: