‘যে ক্ষমতার জন্ম নোংরা প্রতারণায়, তার সংস্পর্শে সাকিবের অধপতন’

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩০ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল বর্তমান প্রজন্মের কাছে অত্যান্ত জনপ্রিয় লেখক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব। দেশের বিভিন্ন ইস্যুতে নিজের মতামত তুলে ধরেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার অনুসারীর সংখ্যাও অনেক। শনিবার (১৭ সেপ্টেমম্বর) তিনি তার ফেরিফায়েড ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে সাম্প্রতিক সময়ে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের বিভিন্ন কর্মকাণ্ডে ক্ষোভ প্রকাশ করেছেন।

আসিফ নজরুল লিখেছেন, ‘যে রাষ্ট্রক্ষমতায় বিন্দুমাত্র জবাবদিহীতা নেই, যে ক্ষমতার জন্ম নোংরা প্রতারণায়, তার সংস্পর্শে এসে যে কারোই পচে যাওয়ার কথা। সাকিব আল হাসানের অধ:পতন এটাই প্রমান করে আবারো। অথচ, বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে সে হতে পারতো আদর্শ একজন আইডল।’

আসিফ নজরুলের ফেসবুক স্যাট্যাস

প্রসঙ্গত, সম্প্রতি শেয়ারবাজার কারসাজিতে নাম এসেছে সাকিব আল হাসানের, মিলেছে তার প্রমাণও। তদন্ত প্রতিবেদন বলছে, কারসাজির সময় সাকিব ঢাকা এক্সচেঞ্ছে বেশ কয়েকবার বিপুল সংখ্যক শেয়ার লেনদেন করেছেন। এসব কারণে ক্ষোভ প্রকাশ করেন আসিফ নজরুল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: