রামুতে ইয়াবা বিক্রি করতে গিয়ে ধরা ৩ যুবক

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭ পিএম

কক্সবাজারের রামুতে ইয়াবা বিক্রি করতে গিয়ে তিন যুবককে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। এসময় তাদের কাছ থেকে ৭ হাজার ৮ শত পিস ইয়াবা জব্দ করা হয়।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার চৌমুহনী ষ্টেশনস্থ মীম হোটেলে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছিলেন তারা। পরে ক্রেতার ছদ্মবেশে তাদের আটক করে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটকরা হলেন, রামু উপজেলার সিপাই পাড়ার জাহিদুল ইসলাম (২৮), নাইক্ষংছড়ি উপজেলার বিছামারা এলাকার মো: ইকবাল (২৫) এবং একই এলাকার মোঃ মঞ্জুর আলম (২৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন অভিযান পরিচালনাকারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো: কামরুজ্জামান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ক্রেতা সেজে যোগাযোগের মাধ্যমে তিন মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারিরা জানায়, মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে রামুসহ অন্যান্য থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছিল।
আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১০(ক) ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: