‘পড়ালেখার চাপ’ বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ স্কুলছাত্র

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৫১ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় আলরাজ আলী ভূইয়া উদয় নামে এক স্কুল শিক্ষার্থী তিনদিন ধরে নিখোঁজ রয়েছে। গত ১৫ সেপ্টেম্বর জেলা শহরের কান্দিপাড়ার বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি।

বাড়ির আশপাশের সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষণ করে দেখা যায় বাড়ি থেকে বের হওয়ার পর অনেকক্ষণ সে এলাকায় ছিল। উদয় বাড়ি না ফিরে আসায় ওইদিনই তার বাবা সদর থানায় একটি জিডি করেন। এছাড়া লিফলেটও বিতরণ করা হয়। তবে শনিবার বিকেল নাগাদ উদয়ের কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে একটি চক্র উদয়কে পাওয়া গেছে বলে প্রতারণার চেষ্টা করছে।

পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব গ্রামের বাসিন্দা ও বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কান্দিপাড়ায় বসবাসরত আলমগীর ভূইয়ার ছেলে উদয় ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। পড়ালেখা সংক্রান্ত বিষয়ে পরিবার থেকে চাপ দিলে সে গত ১৫ সেপ্টেম্বর বেলা ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

উদয়ের চাচা রবিন ভূইয়া বিডি২৪লাইভকে জানান, পড়ার চাপ দেওয়ার পরই সে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর খুঁজে পাওয়া যায়নি।

উদয়ের প্রতিবেশী ও তার গৃহশিক্ষক দীপ্ত সাহা বিডি২৪লাইভকে বলেন, বাড়ি থেকে বের হওয়ার পরও সে এলাকায় ছিল বলে সিসিটিভিতে দেখা যায়। কিন্তু এরপর কী হয়েছে আমরা বুঝতে পারছি না। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও পায়নি।

জিডির তদন্তকারী কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এসআই আব্দুল মোত্তালেব বিডি২৪লাইভকে জানান, ওই শিক্ষার্থীর খোঁজে পুলিশের তৎপরতা অব্যাহত আছে। শিক্ষার্থীর নিজ এলাকার বাইরের সিসিটিভি ফুটেজ দেখা হবে। শিক্ষার্থীকে হারানোকে কেন্দ্র করে তার পরিবার যেন কোনো প্রতারকের খপ্পরে না পড়ে সে বিষয়ে তাদের সতর্ক করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: