প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সন্তানের নাম রাখলেন মাহি

   
প্রকাশিত: ৯:২৮ পূর্বাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

বিয়ের এক বছরের মাথায় মা হওয়ার খবর দিলেন ঢালিউডের সফল নায়িকা মাহিয়া মাহি। তিনি আপাতত জীবনের সেরা সময় পার করছেন বলে জানান তিনি। সবার আদর যত্নে দিন কাটছে তার। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে মাহি অভিনীত সিনেমা ‘যাও পাখি বলো তারে’। সিনেমাটির মুক্তি উপলক্ষে শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে এফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে স্বামী রাকিব সরকারকে নিয়ে হাজির হয়েছিলেন মাহি।

সংবাদ সম্মেলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন নায়িকা। স্বাভাবিকভাবেই সেখানে তার মাতৃত্বের প্রসঙ্গ উঠে আসে। এ সময় মাহি জানান, এটা একটা আনন্দের খবর। আমরা আনন্দের খবরগুলো কেন লুকিয়ে রাখি জানিনা। আমার মনে হয়েছে, এত বড় সুখবর আমি লুকিয়ে রাখতে চাই না। যদিও বাসার সবাই বলেছিলো, একটা নির্দিষ্ট সময় পর্যন্ত বলা যায় না। বলা ঠিক না। কিন্তু আমার কাছে মনে হয়েছে না, বলে দিই।

তিনি আরও বলেন, এই অনুভূতি বলে বুঝানো যাবে না। প্রথম তো! তবে আব্বু, আম্মু, ওর (রাকিব) যত্নে বুঝতে পারছি, কিছু একটা হতে যাচ্ছে। সন্তানের নাম প্রসঙ্গে জানতে চাইলে মাহি বলেন, আমার মেয়ে হলে নাম রাখবো ফারিশতা। ছেলে হলে এখনও ঠিক করিনি। আমি জানি, আমার মেয়েই হবে ইনশাআল্লাহ।

এর আগে গত সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে ফেসবুক স্ট্যাটাসে মাহি লেখেন, আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: