প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেখ রাজেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় গণপরিবহনে ধর্ষণ, আটক ২

   
প্রকাশিত: ১০:১৩ পূর্বাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় গণপরিবহনে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় নরসিংদীর এক যুবকসহ দুই জনকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। বিষয়টি বিডি২৪লাইভকে নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোজাম্মেল হোসেন রেজা। এ ঘটনায় ৩ জনকে আসামি করে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দেওয়া হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘরে ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস প্রা. লি. নামক পরিবহনের একটি বাসের ভেতর এবং রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশর এলাকায় তামিম টিম্বার মিলের ভেতর এক নারীকে (৪০) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্ত তিনজনের মধ্যে দুইজনকে আটক করেছে।

গ্রেফতাররা হলো, নরসিংদীর শিবপুর উপজেলার ঘাশিরদিয়া এলাকার মোখলেছুর রহমানের ছেলে মো. নজরুল ইসলাম (২৬) ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিয়াল্লিশ্বর গ্রামের তাজুল ইসলামের ছেলে কেফায়েত উল্লাহ তামিম (২১)।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোজাম্মেল হোসেন রেজা বিডি২৪লাইভকে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আমরা চারদিক থেকে সাঁড়াশি অভিযান পরিচালনা করেছি। ২৪ ঘণ্টার মধ্যেই ২ জনকে গ্রেফতার করেছি। পলাতক আসামিকে ধরতে জেলা পুলিশের ৪টি টিম মাঠে কাজ করছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: