প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

‘মেসির কোনো তুলনা হয় না, তার মতো খেলোয়াড় আমি আর কখনো দেখিনি’

   
প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০২২

এখনকার সময়ের সেরা তো বটেই সর্বকালের সেরার আলোচনায় লিওনেল মেসির নামটা শুরুর দিকেই আসে। এবার তার আর্জেন্টাইন সতীর্থ ক্রিশ্চিয়ান রোমেরোও এ তর্কে নিজের মত জানালেন। সম্প্রতি স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বেলেন, মেসির মতো খেলোয়াড় আর কখনো দেখেননি তিনি। আর্জেন্টিনা জাতীয় দলে রোমেরোর যাত্রাটা খুব বেশি দিনের নয়। তবে এরই মধ্যে নিজের পারফর্ম্যান্স দিয়ে তিনি নজরে পড়ে গেছেন মেসির। মেসি বার্সেলোনায় থাকা কালে তাকে নিয়ে যেতে চেয়েছিলেন নিজের ক্লাবে।

বর্তমানে তিনি খেলছেন টটেনহ্যামে। নিজের পারফর্ম্যান্স দিয়ে সেখানেও তিনি হয়ে গেছেন অবিচ্ছেদ্য এক অংশ। আর্জেন্টিনায় তো ছিলেনই! সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি মুখোমুখি হয়েছিলেন স্কাই স্পোর্টসের। সেখানে তিনি মেসি, বার্সেলোনা, তার জাতীয় দল সতীর্থ লিসান্দ্রো মার্টিনেজসহ আরও অনেক বিষয়ে কথা বলেন।

মেসির বিষয়ে তার ভাষ্য, ‘মেসি আমার চোখে একজন ভিন্ন পর্যায়ের খেলোয়াড়। আমি তার মতো খেলোয়াড় আর কখনো দেখিনি। সে অবিশ্বাস্য সব কাজ করে। আমি মনে করি না তার কোনো তুলনা হয়। তার সঙ্গে খেলাটা দারুণ একটা বিষয়।’

উঠে এলো বার্সেলোনার প্রসঙ্গও। শৈশব-কৈশোরে বার্সেলোনাকে নিয়মিত অনুসরণ করতেন তিনি। কেন, এবার সেটা জানালেন। বললেন, ‘সেই দলটা সব জিতেছে। আমি সবসময় তাদের খেলা দেখতে পছন্দ করতাম। কারণ সেই দলে কার্লোস পুয়োল, জেরার্ড পিকে, হ্যাভিয়ের মাসচেরানোরা খেলতেন। তাদের খেলা দেখাটা সুন্দর একটা ব্যাপার ছিল।’

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: