প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

আজ বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের প্রথম ম্যাচে নামছে বাংলাদেশ

   
প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০২২

আজ রবিবার (১৮ সেপ্টেম্বর) রাত ৯টায় নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে নিগার সুলতানা জ্যোতিদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড। খেলাটি অনুষ্টিত হবে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে।

এর আগে টাইগ্রেস শিবিরে মাঠে নামার আগেই জোড়া ধাক্কা খেয়েছে। অভিজ্ঞ পেসার ও সাবেক অধিনায়ক জাহানারা আলমকে হারিয়েছে বাংলাদেশ। চোটের কারণে তাকে পাচ্ছে না বাংলাদেশ। আর ব্যাটার ফারজানা হক ছিটকে গেছেন কোভিডে আক্রান্ত হয়ে।

ব্যাটিং অনেক দিন ধরেই বাংলাদেশ নারী ক্রিকেট দলের মাথাব্যথার কারণ। ব্যাটার ফারজানার অনুপস্থিতিতে বাংলাদেশের কাজটা কঠিন হয়ে গেছে আরও। বাংলাদেশের নারীদের মধ্যে টি-টোয়েন্টিতে ১০০০ রান করা একমাত্র ব্যাটার যে এই ফারজানাই ছিলেন!

যদিও অধিনায়ক নিগারের নেতৃত্বে বাংলাদেশ দল বেশ আত্মবিশ্বাসী। আগামী বছর দ. আফ্রিকায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে দলকে নিয়ে যেতে বদ্ধপরিকর অধিনায়ক নিগার সুলতানা জ্যোতিও।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: