প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

হাসপাতালে ভক্তদের ভিড় দেখে যা বললেন রনি

   
প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০২২

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অব এখনও অপরিবর্তিত আছে। রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রনির বিষয়ে মেডিকেল বোর্ড বসার কথা রয়েছে। এরপর বিস্তারিত জানা যাবে।

এদিকে, রনির বন্ধু ও ব্যবসায়িক পার্টনার সোহেল আহমেদ ওরফে সুমন্ত শনিবার গণমাধ্যমকে বলেন, দগ্ধ অবস্থায় রনিকে যখন আইসিইউতে নেওয়ার জন্য বেডে শোয়ানো হয়, তখন হাসপাতালে তার অনেক ভক্ত ভিড় করেন। হাসপাতালের লোকজনকে ভিড় সামলাতে হিমশিম খেতে দেখে সবাইকে শান্ত করার চেষ্টা করেন রনি। এ সময় চিকিৎসককে ডেকে তিনি বলেন, ডাক্তার, প্রথমবার এসেছি। তাই এত লোক।

সোহেল বলেন, রনির শরীরের ২৫ শতাংশ পুড়ে গেলেও তিনি মনোবল হারাননি। তিনি সবার সঙ্গে হাসিমুখে কথা বলেছেন, পরিবারের সবাইকে সান্ত্বনা দিয়েছেন।

জানা গেছে, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অন্যদিকে অনুষ্ঠান শুরুর আগে অতিথিদের উদ্বোধনী মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রধান অতিথির হাতে বেশকিছু বেলুন দেওয়া হয়। কিন্তু বার বার চেষ্টার পরও বেলুনগুলো উড়ছিল না। পরে পায়রা উড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের উদ্বোধন করে মূল মঞ্চের দিকে চলে যান।

এরপর বেলুনগুলো নিয়ে যাওয়া হয় উদ্বোধন মঞ্চের পেছনে। কিছুক্ষণ পরই বিস্ফোরণের শব্দ শোনা যায়। উদ্বোধন মঞ্চের পেছনে সবগুলো বেলুনই বিস্ফোরিত হয়। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। দগ্ধ বাকিরা হলেন জিল্লুর রহমান, মোশারফ হোসেন, রুবেল হোসেন ও ইমরান হোসেন।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: