প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

ঘুষ গ্রহণের অভিযোগ, সেই ডিজিএমকে সাময়িক বরখাস্ত

   
প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, ১৯ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

গ্রহীতার কাছ থেকে টাকা গ্রহণের ভিডিও ভাইরাল হওয়ায় পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর দাশুড়িয়া জোনাল অফিসের ডিজিএম সাজ্জাতুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার আকমল হোসেন রোববার (১৮ সেপ্টেম্বর) রাতে বিষয়টি যমুনা টেলিভিশনকে নিশ্চিত করেন।

আকমল হোসেন জানান, নিজ দফতরে বসে এক গ্রাহকের কাছ থেকে টাকা নেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমসহ গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর রোববারই তাকে সাময়িক বরখাস্ত করে ময়মনসিংহ তত্ত্বাবধায়কের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। এছাড়াও ঘটনাটি তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদনের পর চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবে কর্তৃপক্ষ।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, সরকারি দফতরে সেবা নিতে গিয়ে একজন গ্রহীতা কিছু টাকা দিচ্ছেন দায়িত্বরত কর্মকর্তা সাজ্জাতুরের হাতে। আমিনুল ইসলাম নামে সেই সেবা গ্রহীতার অভিযোগ, বিদ্যুৎ সংযোগ পেতে তিনি ৫০ হাজার টাকা ঘুষ দিচ্ছিলেন। তবে অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত সাজ্জাতুর। বলেছেন, ভিডিওতে দেখানো টাকা ঘুষের নয় বরং কিস্তি বাবদ দেয়া।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: