প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাসচাপায় ইমাম ও মুয়াজ্জিন নিহত, স্থানীয়দের সড়ক অবরোধ

   
প্রকাশিত: ১১:০৮ পূর্বাহ্ণ, ১৯ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

বাসচাপায় মসজিদের ইমাম ও মুয়াজ্জিন নিহত হওয়ার ঘটনায় খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করেছে স্থানীয়রা। সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টায় খুলনা মহানগরীর হরিণটানা থানার রাজবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার কাটাবুনিয়া এলাকার মো. কাওছার হোসেনের ছেলে হাফেজ মো. শরিফুল ইসলাম (২২) এবং রাজবাঁধ এলাকার মো. মোস্তফার ছেলে মো. বেল্লাল হোসেন (২৫)।

জানা গেছে, সোমবার ভোরে শরিফুল ইসলাম ও বেল্লাল হোসেন রাজবাঁধ থেকে মাদানীনগর মাদরাসায় যাওয়ার জন্য খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ওঠার সঙ্গে সঙ্গে একটি দ্রুতগামী বাস তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে এ ঘটনার প্রতিবাদে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে অবরোধ করে স্থানীয়রা।

এ বিষয়ে হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, সোমবার সকালে এ খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাস ও চালককে গ্রেপ্তারের আশ্বাসে স্থানীয়রা অবরোধ তুলে নেয়।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: