প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অভিনেত্রীর মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, ১৯ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী দীপা। অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করছিলেন দীপা। এবার তার নিজ বাড়ি বাইরুগামবাকাম থেকে তারই ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ২৯ বছর বয়েসী এই অভিনেত্রীর মৃতদেহ একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, প্রেম সম্পর্কিত সমস্যার কারণে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সেই হতাশা থেকেই আত্মহত্যার পথ বেছে নেন। ইতিমধ্যেই পুলিশ তাঁর মৃত্যুর মামলা দায়ের করেছে। বর্তমানে ঘটনাটির তদন্ত চলছে।

জানা যায়, চেন্নাইয়ের মাল্লিকাই অ্যাভিনিউয়ের বাড়িতে বেশ কয়েক দিন ধরে একা থাকছিলেন দীপা। দীর্ঘ সময় ফোন না তোলায় দীপাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর পরিবারের সদস্যরা। এর পরেই অভিনেত্রীর বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

পুলিশ সূত্রে খবর, দীপার মৃতদেহের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। সেখানেই তাঁর মৃত্যুর কারণ লিখে গিয়েছেন তিনি। প্রেমিকের নাম না লিখেই সারা জীবন তাঁকে ভালোবেসে কথা লিখেছেন তিনি।

উল্লেখ্য, ইন্ডাস্ট্রিতে পলিন জেসিকা নামে পরিচিতি পেয়েছিলেন দীপা। সম্প্রতি ‘বৈধা’ নামে একটি ছবিতে অভিনয় করে প্রশংসিত হন ২৯ বছর বয়সী অভিনেত্রী। সাফল্যের পথে আরও এগিয়ে যাওয়ার আগেই পৃথিবী ছেড়ে চলে গেলেন দীপা। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। ময়নাতদন্তের জন্য তাঁর মৃতদেহকে একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: