চাল নিয়ে বাড়ি ফেরা হলো না জলিলের

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩১ পিএম

চাল নিয়ে ফেরার পথে ট্রাকচাপায় আব্দুল জলিল (৫০) নামের একজনের মৃত্যু হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে নেত্রকোনার কেন্দুয়া-মদন সড়কের শাপলা ব্রিকস সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ব্রাহ্মণজাত গ্রামের মৃত গোমেজ আলীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ব্রাহ্মণজাত গ্রামের ইউপি সদস্য আব্দুল আউয়াল। জানা যায়, স্থানীয় গোগবাজারে সোমবার ১৫ টাকা কেজি দরে চাল বিক্রি করা হচ্ছে। সেখান থেকে চাল আনতে সকালে বাড়ি থেকে বেরিয়ে যান আব্দুল জলিল। পরে চাল নিয়ে তিনি হেঁটে বাড়ি ফিরছিলেন।

পথে দুপুর ১২টার দিকে কেন্দুয়া-মদন সড়কের শাপলা ব্রিকস নামক স্থানে পৌঁছলে তাকে একটি ট্রাক চাপা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কেন্দুয়া থানার ওসি মো. আলী হোসেন বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: