নালিতাবাড়ীতে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৫ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে র্দুবৃত্তরা। সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বারমারী এলাকার বটতলা মিশন মোড়ে এই ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ওই অটোচালকের নাম রিপন মিয়া (৩৬)। তিনি জেলার শ্রীবরদী উপজেলার সরকারদি গ্রামের ইসহাকের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেলে বারমারী বটতলা মিশন মোড় এলাকায় রিপন মিয়াকে অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর লোকজন। এসময় তাকে উদ্ধার করে বারমারী অটোবাইক শ্রমিক ইউনিয়ন অফিসে নিয়ে যান। পরে তার পরিবারের স্বজনদের কাছে মোবাইলে এই ঘটনা জানানো হলে স্বজনরা রিপনকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান।

এদিকে, নালিতাবাড়ীতে মাঝে মধ্যেই অটোরিকশা ছিনতাই ও অটোচালকের মরদেহ উদ্ধারের ঘটনা ঘটে চলেছে। এসব ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন অটোবাইক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুস সালাম বলেন, রিপনকে উদ্ধার করে চিকিৎসার জন্য তার স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। তার জ্ঞান ফিরলে জিজ্ঞাসাবাদ করে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহন করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: