প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ছোট মেয়ে ভাসছিল খালে, বড়জনের লাশ মিলল তলদেশে

   
প্রকাশিত: ১২:০০ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২২

বরিশালের হিজলা উপজেলায় পানিতে ডুবে দুই বোনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে । আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বড়জালিয়া ইউনিয়নের চর বাউশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশুরা হলো- ওই গ্রামের মো. আলী রাঢ়ীর মেয়ে নুরজাহান (৬) ও নুরনাহার (৪)।

মৃত শিশুদের বাবা আহাজারিতে জানান, আজ বিকেলে আমার দুই মেয়ে নুরজাহান ও নুরনাহারকে ঘরে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে আশপাশে খোঁজাখুঁজি শুরু করি। একপর্যায়ে খালের পাড়ে গিয়ে দেখতে পাই ছোট মেয়ে পানিতে ভাসছে। তখন তাকে তুলতে গেলে পানির নিচে তলিয়ে থাকা বড় মেয়ের শরীরের সঙ্গে আমার পায়ের স্পর্শ হয়।

এরপর স্থানীয়দের সহায়তায় দুই মেয়েকে অজ্ঞান অবস্থায় পানি থেকে তোলা হয়। পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা সহায়তা বিষয়টি নিশ্চিত করেন  হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস মিয়া।

তিনি বলেন, ওই দুই বোন সাঁতার জানতো না। বয়সেও ছোট। সবার অজান্তে খালে পড়ে পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলে পরিবার ও আশেপাশের লোকজনের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: