বাবা কাজে ব্যস্ত-মা রান্নায়, শিশু চলে গেল পুকুরে

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৫ পিএম

সুমাইয়া জান্নাত, বয়স মাত্র আড়াই বছর। বাড়ির উঠানে সহপাঠীদের সঙ্গে খেলছিল। একপর্যায়ে সবার অজান্তে বাড়ির পাশে পুকুরে পড়ে যায় সে। খবর পেয়ে মা জায়না বেগম পুকুর থেকে মেয়েকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে মর্মান্তিক এ ঘটনা ঘটেছে কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পশ্চিম জালিয়াকাটা এলাকায়। শিশু সুমাইয়া জান্নাত একই এলাকার কৃষক আরিফুল ইসলামের মেয়ে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে বারবাকিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুল করিম বলেন, সুমাইয়া অন্য শিশুদের সঙ্গে উঠানে খেলছিল। বাবা জমিতে কাজ করছিল, মা রান্নার কাজে ব্যস্ত ছিল। খেলার ফাঁকে একসময় সে পুকুরে পড়ে যায়।

তিনি আরও বলেন, পরে পুকুর থেকে মা জায়না বেগম তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনা প্রশাসনকে অবহিত করে লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: