ছাদখোলা বাসে যেসব সড়ক প্রদক্ষিণ করবে চ্যাম্পিয়নরা

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৭ পিএম

দক্ষিণ এশিয়া জয় করে ঢাকায় পৌছছে সাফ চ্যাম্পিয়নরা। বুধবার বেলা ১টা ৪০ মিনিটের দিকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সাবিনারা। বিমানবন্দরে দলকে অভ্যর্থনা জানিয়ে সেখানে সংবাদ সম্মেলনের পর দলকে বিশেষ একটি ছাদখোলা বাসে করে নিয়ে যাওয়া হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যালয়ে। এদিকে চ্যাম্পিয়নদের বরণে পুরোপুরি প্রস্তুত বাংলাদেশ।

যে পথ ধরে চ্যাম্পিয়নদের বহনকারী বাসটি যাবে সেটি হচ্ছে বিমানবন্দর-কাকলী-জাহাঙ্গীর গেট- পিএম অফিস-বিজয় সরণি- ফকিরাপুল হয়ে বাফুফে ভবন। এর আগে, মঙ্গলবার সকালে বিমানবন্দরে দলকে অভ্যর্থনার বিষয়টি নিশ্চিত করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ।

তিনি জানান, বিআরটিসির দোতলা বাসকে ছাদখোলা বাসে রূপান্তরিত করা হয়েছে। বিআরটিসি জানিয়েছে বাস প্রস্তুত রয়েছে। দেশে ফেরার পর নারী ফুটবলারদের বহন করা ছাদখোলা বাস যে পথ যাবে তা নির্বিঘ্ন করতে ব্যবস্থা নিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। পুলিশ নিরাপত্তার ব্যবস্থা নেবে, ট্রাফিক পুলিশ যাত্রাপথ সহজ করবে।

ডিএমপি ট্রাফিক বিভাগের প্রধান অতিরিক্ত কমিশনার মো. মুনিবুর রহমান বলেন, বাস ও বহর যে পথ ধরে বাফুফে পর্যন্ত যাবে, পুরো সময় বিশেষ ব্যবস্থা থাকবে। তারা যেন নির্বিঘ্নে যেতে পারেন সেজন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হেয়

উল্লেখ্য, সোমবার রাতে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো সাফ নারী চ্যাম্পিয়নশিপ জেতে বাংলাদেশ। মঙ্গলবার দলের বিশ্রাম ছিল। এ দিন ফুটবলাররা কাঠমান্ডুতে নিজেদের মতো সময় কাটাবেন। বুধবার দুপুরে দেশে ফিরেছে সাবিনারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: