বিমানবন্দরে নারী দলকে শুভেচ্ছা জানালেন তাসকিন

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৬:০০ পিএম

প্রথমবারের মতো দক্ষিণ এশিয়ার ফুটবল শ্রেষ্ঠত্ব অর্জন করে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল, বিমানবন্দরে পেয়েছে রাজসিক সংবর্ধনা। সেখানে সংবাদকর্মী থেকে শুরু করে বাফুফে কর্মকর্তারা তাদের জানিয়েছেন ফুলেল অভিনন্দন। বিমানবন্দরে জাতীয় ক্রিকেট দলের তারকা তাসকিন আহমেদও ছিলেন কিছুক্ষণের জন্য। সেখানে তিনিও শুভেচ্ছা জানিয়েছেন বাঘিনীদের।

আজ বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নেপাল থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফেরার কিছুক্ষণ আগেই ওমরাহ পালন শেষে দেশে ফেরেন তাসকিন আহমেদ। বিমানবন্দরের টার্মিনাল থেকে লাইভ চলাকালে সেখানে বেসরকারি এক টিভি চ্যানেলকে ছোট করে নারী দল নিয়ে অনুভূতি প্রকাশ করেন এই পেসার। সেখানে তাসকিন বললেন, ‘এটা খুবই ভালো একটা অর্জন আমাদের জন্য। আমি খুশি, সবাই খুশি।’

এর আগে আজ সকালে সাফ নারী ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নারী দলের এমন ঐতিহাসিক জয়ে দেশের সবাই গর্বিত বলে জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, অসাধারণ পারফরমেন্স ও ঐতিহাসিক অর্জন দিয়ে বাংলাদেশ নারী ফুটবল দল পুরো জাতিকে গর্বিত করেছে, আনন্দে ভাসিয়েছে। তাদের এ প্রচেষ্টায় সমর্থন জোগানো এবং পাশে থাকার নিদর্শন হিসেবে বিসিবির পক্ষ থেকে পুরো দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: