ওয়ালটনের নতুন মেকানিক্যাল কিবোর্ড বাজারে, ই-প্লাজায় বিশেষ ডিসকাউন্ট

   
প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২২

নতুন দুই মডেলের মেকানিক্যাল কিবোর্ড এনেছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। যার মডেল কেএমজিরোটু (KM02) এবং কেএমজিরোথ্রি (KM03)। সাশ্রয়ী মূল্যের দ্রুতগতির এই কিবোর্ড যেমন টেকসই, তেমনই দেখতে আকর্ষণীয়। অনলাইনের ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে ক্রয়ের ক্ষেত্রে নতুন মেকানিক্যাল কিবোর্ডসহ সব মডেলের ওয়ালটন কিবোর্ড এবং কিবোর্ড-মাউস কম্বোতে রয়েছে বিশেষ ডিসকাউন্ট।

ওয়ালটন কম্পিউটার বিভাগ সূত্রে জানা গেছে, নতুন আসা কেএমজিরোটু (KM02) এবং কেএমজিরোথ্রি (KM03) মডেলের মেকানিক্যাল কিবোর্ডের মূল্য যথাক্রমে ২,০৫০ এবং ২,২৫০ টাকা। ই-প্লাজা থেকে ক্রয়ের ক্ষেত্রে এই দুই মডেলের দাম পড়বে মাত্র ১,৭৪২ এবং ১,৯১২ টাকা।

এছাড়াও নতুন-পুরাতন মিলিয়ে আরো অন্তত ৩০ মডেলের কিবোর্ড এবং কিবোর্ড-মাউস কম্বো রয়েছে ওয়ালটনের। এগুলোর দাম ২৭৫ টাকা থেকে ২,৩৫০ টাকার মধ্যে। সব মডেলের কিবোর্ড এবং কিবোর্ড-মাউস কম্বো বিশেষ মূল্যছাড়ে ই-প্লাজা থেকে কিনতে পারছেন গ্রাহক।

কেএমজিরোটু (KM02) এবং কেএমজিরোথ্রি (KM03) মডেলের মেকানিক্যাল কিবোর্ড এসেছে ব্ল্যাক এবং গ্রে রঙে। এই কিবোর্ডের নেট ওজন মাত্র ৬৫০ গ্রাম। প্রতিটি কিবোর্ডে রয়েছে ১০৪টি কি বা বাটন। যার মধ্যে ২৫টি কি এন্টি-ঘোস্ট। অর্থাৎ ২৫টি কি একসাথে প্রেস করে কমান্ড করা যাবে। নানান রঙের ব্যাকলাইট থাকায় ওয়ালটনের মেকানিক্যাল কিবোর্ড দেখতে অত্যন্ত সুদৃশ্য। দীর্ঘস্থায়ী ও টেকসই এই কিবোর্ডের বাটন লাইফ ৫০ মিলিয়ন বা ৫ কোটি।

এর অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ইউএস লেআউট, ইউএসবি ইন্টারফেস, মেকানিক্যাল এক্সিস বাটন, ব্লু সুইচ, ১.৫ মিটার ক্যাবল ইত্যাদি।

এছাড়া ওয়ালটনের রয়েছে বিভিন্ন মডেলের আরজিবি গেমিং, স্ট্যান্ডার্ড ওয়্যারলেস ও ওয়্যারড কিবোর্ড এবং কিবোর্ড-মাউস কম্বো।ওয়ালটনের এসব কিবোর্ডে স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বাংলা ফন্ট থাকায় বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসেই ব্যবহার করতে পারেন। ওয়ালটনের কিবোর্ড সব ধরনের ইউএসবিযুক্ত ডিভাইস সাপোর্ট করে। ওয়ালটন কিবোর্ডে গ্রাহকরা ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাচ্ছেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: